Abuse filter log

From Guild of Archivists
Abuse Filter navigation (Home | Recent filter changes | Examine past edits | Abuse log)
Details for log entry 440,018

08:36, 26 September 2024: Richard69O (talk | contribs) triggered filter 1, performing the action "edit" on User talk:Richard69O. Actions taken: Disallow; Filter description: Block spambots from creating or editing their user/talk page (examine)

Changes made in edit

 
[https://1win-bn.world 1win] একটি আন্তর্জাতিক প্ল্যাটফর্ম, যা বেটিং পরিষেবা সরবরাহ করে এবং ডিজিটাল ক্যাসিনো গেম। এটি ২০১৬ সাল থেকে সক্রিয়। এটি দক্ষিণ আমেরিকা, এশিয়া এবং আফ্রিকাতে পরিচালিত হয়, কুরাকাও এর অধীনে লাইসেন্সপ্রাপ্ত, যদিও এটি যুক্তরাজ্যের মতো কিছু এলাকায় সীমিত।<br><br>1Win-এর মূল বৈশিষ্ট্য:<br><br>স্পোর্টসবুক বৈচিত্র্য: ৪০টিরও বেশি স্পোর্টস এবং ই-স্পোর্টস কভার করে, 1Win এর স্পোর্টসবুক বেটিং করার সুযোগ প্রদান করে যেমন ফুটবল, বাস্কেটবল এবং ই-স্পোর্টস যেমন Counter-Strike 2 এবং DOTA 2। প্ল্যাটফর্মটি বিভিন্ন ধরনের বেটিং অপশন অফার করে, যা প্রায়ই প্রতি ম্যাচে শতাধিক অপশন থাকে।<br><br>বিশাল ক্যাসিনো: ৯,৮০০টিরও বেশি গেমের একটি লাইব্রেরি নিয়ে, ক্যাসিনোটি স্লট মেশিন অফার করে NetEnt এবং Pragmatic Play-এর মতো বিখ্যাত ডেভেলপারদের থেকে। ক্লাসিক টেবিল গেম যেমন ব্ল্যাকজ্যাক এবং রুলেট এছাড়াও অফারের অংশ।<br><br>লাইভ ক্যাসিনো: লাইভ ক্যাসিনো লাইভ ডিলারের ইন্টারঅ্যাকশন সরবরাহ করে লাইভ ডিলারদের সঙ্গে, ব্ল্যাকজ্যাক, রুলেট এবং আরও অনেক কিছু অফার করে, পাশাপাশি লাইভ গেম শোগুলো যেমন Mega Ball।<br><br>উদার বোনাস: প্রথমবারের খেলোয়াড়রা পেতে পারে যা তাদের প্রথম চারটি ডিপোজিটের উপর। বিনামূল্যে স্পিন এবং ৩০% ক্যাশব্যাক অফার রয়েছে।<br><br>একাধিক পেমেন্ট অপশন: ফিয়াট এবং ক্রিপ্টোকারেন্সি উভয়ই সমর্থিত যেমন Bitcoin এবং Ethereum, 1Win অতিরিক্তভাবে ক্রেডিট কার্ড এবং AstroPay-এর মতো পেমেন্ট মেথডও প্রক্রিয়া করে, বিশ্বব্যাপী সহজ লেনদেন নিশ্চিত করে।<br><br>নিরাপত্তা এবং ন্যায্যতা: 1Win ব্যবহারকারীর নিরাপত্তা অগ্রাধিকার দেয় এনক্রিপশন এবং প্রতারণা প্রতিরোধ ব্যবস্থা সহ, যা নিয়মিত অডিট দ্বারা সমর্থিত।<br><br>অতিরিক্ত বৈশিষ্ট্য:

Action parameters

VariableValue
Edit count of the user (user_editcount)
0
Name of the user account (user_name)
'Richard69O'
Age of the user account (user_age)
15
Page ID (page_id)
0
Page namespace (page_namespace)
3
Page title (without namespace) (page_title)
'Richard69O'
Full page title (page_prefixedtitle)
'User talk:Richard69O'
Action (action)
'edit'
Edit summary/reason (summary)
''
Old content model (old_content_model)
''
New content model (new_content_model)
'wikitext'
Old page wikitext, before the edit (old_wikitext)
''
New page wikitext, after the edit (new_wikitext)
'[https://1win-bn.world 1win] একটি আন্তর্জাতিক প্ল্যাটফর্ম, যা বেটিং পরিষেবা সরবরাহ করে এবং ডিজিটাল ক্যাসিনো গেম। এটি ২০১৬ সাল থেকে সক্রিয়। এটি দক্ষিণ আমেরিকা, এশিয়া এবং আফ্রিকাতে পরিচালিত হয়, কুরাকাও এর অধীনে লাইসেন্সপ্রাপ্ত, যদিও এটি যুক্তরাজ্যের মতো কিছু এলাকায় সীমিত।<br><br>1Win-এর মূল বৈশিষ্ট্য:<br><br>স্পোর্টসবুক বৈচিত্র্য: ৪০টিরও বেশি স্পোর্টস এবং ই-স্পোর্টস কভার করে, 1Win এর স্পোর্টসবুক বেটিং করার সুযোগ প্রদান করে যেমন ফুটবল, বাস্কেটবল এবং ই-স্পোর্টস যেমন Counter-Strike 2 এবং DOTA 2। প্ল্যাটফর্মটি বিভিন্ন ধরনের বেটিং অপশন অফার করে, যা প্রায়ই প্রতি ম্যাচে শতাধিক অপশন থাকে।<br><br>বিশাল ক্যাসিনো: ৯,৮০০টিরও বেশি গেমের একটি লাইব্রেরি নিয়ে, ক্যাসিনোটি স্লট মেশিন অফার করে NetEnt এবং Pragmatic Play-এর মতো বিখ্যাত ডেভেলপারদের থেকে। ক্লাসিক টেবিল গেম যেমন ব্ল্যাকজ্যাক এবং রুলেট এছাড়াও অফারের অংশ।<br><br>লাইভ ক্যাসিনো: লাইভ ক্যাসিনো লাইভ ডিলারের ইন্টারঅ্যাকশন সরবরাহ করে লাইভ ডিলারদের সঙ্গে, ব্ল্যাকজ্যাক, রুলেট এবং আরও অনেক কিছু অফার করে, পাশাপাশি লাইভ গেম শোগুলো যেমন Mega Ball।<br><br>উদার বোনাস: প্রথমবারের খেলোয়াড়রা পেতে পারে যা তাদের প্রথম চারটি ডিপোজিটের উপর। বিনামূল্যে স্পিন এবং ৩০% ক্যাশব্যাক অফার রয়েছে।<br><br>একাধিক পেমেন্ট অপশন: ফিয়াট এবং ক্রিপ্টোকারেন্সি উভয়ই সমর্থিত যেমন Bitcoin এবং Ethereum, 1Win অতিরিক্তভাবে ক্রেডিট কার্ড এবং AstroPay-এর মতো পেমেন্ট মেথডও প্রক্রিয়া করে, বিশ্বব্যাপী সহজ লেনদেন নিশ্চিত করে।<br><br>নিরাপত্তা এবং ন্যায্যতা: 1Win ব্যবহারকারীর নিরাপত্তা অগ্রাধিকার দেয় এনক্রিপশন এবং প্রতারণা প্রতিরোধ ব্যবস্থা সহ, যা নিয়মিত অডিট দ্বারা সমর্থিত।<br><br>অতিরিক্ত বৈশিষ্ট্য:'
Unix timestamp of change (timestamp)
'1727339781'